ফিউচার এডপ্রো (রেভিনিউ শেয়ারিং)

   
              ফিউচারনেট ইনকরপোরেশন । কোম্পানিটি পোলান্ডের পলিশ সারটিফাইড এওয়ারড প্রাপ্ত একটি কোম্পানি । পলিশ সারটিফাইড এওয়ার্ডটা হলো পোল্যান্ডের একটি বাণিজ্যিক এওয়ার্ড। এই কোম্পানির দুইটা পার্ট , একটি সোসাল মিডিয়া(ফিউচারনেট ডটক্লাব) অন্যটি রেভিনিউ শেয়ারিং(ফিউচার এডপ্রো) ।

ফিউচার এড
প্রো প্রোগ্রামটা শুরু করা হয় 2016 সালে । এইটা একটা শক্তি শালী অনলাইন এডভার্টাইজিং প্রোগ্রাম । আমরা যারা অনলাইন এ কাজ করি তারা হয়তো জানি অনলাইনে কিভাবে ডে বাই ডে বিজনেসের প্রসার বেড়েই চলছে এবং আজকে পর্যন্ত ওয়ার্ল্ড এ প্রায় 1 বিলিয়ন ওয়েবসাইট আছে । প্রতিটা ওয়েবসাইটই তাদের বিভিন্ন ওয়েতে তারা বিজ্ঞাপন দিয়ে যাচ্ছে । সো এডভার্টাইজিং হল মার্কেটিং এর অনেক বড় একটা সোর্স । পৃথিবীতে যতদিন পর্যন্ত প্রোডাক্ট থাকবে ততো দিন পর্যন্ত সার্ভিস থাকবে ঠিক ততোদিন পর্যন্ত এডভারটাইজিং মিডিয়া গুলো থাকবে ......।
এইখানে ব্যবসা টা করতে হবে এইভাবে যে আপনি একটা এডপ্যাক কিনবেন 50 ডলার দিয়ে। কোম্পানি 10 ডলার প্রফিট সহ মোট 60 ডলার আপনাকে রিটার্ন দিবে তবে এই 60 ডলার আসবে 120 দিন ধরে। অর্থাৎ একটা পেকের জন্য প্রতিদিন ০.৫ দলের করে আপনি পাচ্ছেন । সাথে আপনাকে একটা ওয়েব লিংক দিতে হবে যা কোম্পানি ৮০০ জন কে ভিউ করাবে । এরপর আপনার ডাইরেক্ট রেফারেল যতজন থাকবে তাদের ইনকামের একটা কমিশন প্রথম এডপেক কিনার মাধ্যমে চালু হলো। কমিশনটা আপনার ৫ লেভেল পর্যন্ত রেফারেল থেকে পাবেন। বুঝতেই পারছেন ৩০ টা  ডাইরেক্ট রেফারেল থাকলে এদের প্রত্যেকের ৪ লেভেল পর্যন্ত সব রেফারেল আপনার ৫ লেভেলের মধ্যে থাকবে সুতরাং এখান থেকে বড় একটা এমাউন্ড আপনি পেতে থাকবেন।

যাদের ব্যবসা করার মন মানসিকতা আছে আমি আপনাদের কে রিকমেন্ড করবো সর্ব নিম্ন ৪  টা এডপ্যাক দিয়ে আপনি এখানে ব্যবসা শুরু করবেন তাহলে আপনি প্রতিদিন ২ ডলার করে পাচ্ছেন । ২৫ দিনে আপনার এডপ্যাক এর সংখ্যা দ্বারাবে ৫ টা । এখন আপনি প্রতিদিন ২.৫ করে পাচ্ছেন ২০ দিনে হবে ৬ টা। এখন ৩ ডলার করে পাচ্ছেন ১৭ দিনে হবে ৭ টা। দেখেন দিন কিন্তু কমিয়ে আসছে । এইভাবে ১২০ দিনে যখন আপনার প্রথম এডপ্যাক টা ক্লোজ হবে তখন আপনার মোট এডপ্যাকের সংখ্যা দাঁড়াবে ১৩ টা। এইটা দেখতে খুব স্লো মনে হচ্ছে কারণ ব্যাবসাটা অনেক হাইলেভের এর ব্যবসা। আপনি এডপ্যাক কিনেছিলেন ৪ টা সো খুবই আস্তে আস্তে আপনার এডপ্যাক এর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। কিন্তু যারা একবারেই ১০০ টা এডপ্যাক নিলো তাদের জন্য!! একশো এডপ্যাক থাকা মানে দিনে ৫০ ডলার  করে পাচ্ছেন । একশো এডপ্যাক বাংলাদেশের টাকাই প্রায় ৪ লাখ টাকা। দিনে পাবে প্রায় ৪০০০ টাকা। আর সেই সাথে আমরা সবাই রেফারেল কমিশন তো নিবোই।
এখানে আপনি এডপ্যাক কিনবেন , দৈনিক মাত্র ১০টা এড দেখবেন । ১০টা এড দেখতে আপনার ৫ মিনিটের বেশী লাগবেনা। প্রত্তেকটা এড ১০ সেকেন্ড করে । ১০ টা এড ১০০ সেকেন্ড, মানে ১.৫ মিনিট। আপনি ব্রাওজার ওপেন করবেন ক্লোজ করবেন সবমিলিয়ে ৫ মিনিট এর বেশী লাগবেনা। ৫ মিনিট সময় ব্যবহার করে আপনি মাসে ৫০,০০০ থেকে ১,০০,০০০ টাকা ইনকাম করতে পারেন । রেভিনিউ শেয়ারে ইনকাম কোনো লিমিট নেই। একই কাজ করে আপনি মাসে এক টাকা নাও ইনকাম করতে পারেন আরেকজন হয়তো মাসে এক লক্ষ্য টাকা ইনকাম করে ।
সব কিছু ডিপেন্ড করবে আপনার এডপ্যাকের উপর । এই প্রগ্রামে জয়েন করতে হলে সর্ব প্রথম আপনাকে ৫০ ডলার দিয়ে একটা এডপ্যাক কিনতে হবে। এই এডপ্যাকটা ৫০ডলার দিয়ে কিনলে সাথে সাথে যে জিনিসটা পাচ্ছেন সেটা হল আপনার ওয়েবসাইটের জন্য ৮০০টা ভিউ আপনি পাচ্ছেন। আপনার রেফারেল কমিশন পেতে শুরু করলেন। সেই সাথে ৫০ ডলারের বিনিময়ে আপনি 10$ প্রফিট পাচ্ছেন। অর্থাৎ টোটাল 60$ আপনি রিটার্ন পাবেন।
   ডেইলি আপনাকে দিয়ে দেওয়া হবে 0.5% করে যা 120 দিন পর্যন্ত আপনি পাবেন। অনেক কম্পানি আছে যারা ডেইলি 1%,2%,3%,4% এমঙ্কি 12% পর্যন্তও দিয়ে থাকে। আপনারা যারা কাজ করেন তারা জানেন, যারাই আসলে ২% বা ৩% এর উপরে দিয়ে থাকে তারা বেশিদিন পর্যন্ত মারকেটে টিকে থাকতে পারে না। অথবা প্রথমে 4% এর কথা বলে পরবর্তিতে তারা পলিসি চেঞ্জ করে দেই।
ফিউচার আডপ্র একটা রিয়েল কম্পানি। তারা বিজনেস প্লানটাকে এমন ভাবে সাজিয়েছে যে, আপনি এখানে কাজ করলে প্রফিটও পাবেন সাথে আপনার ফিউচারও এখান থেকে তৈরি করতে পারেন। এখানে প্রফিট হয়তো প্রথমে খুব বেশী আপনাকে দিবে না, কিন্তু এর একটা রয়েল ফিউচার আছে। যেটা আমরা এর কেরিয়ার প্লানটা তে দেখতে পাবো ।
এত গুলো জিনিস আপনাকে কোয়ালিফাই করতে দৈনিক আপনাকে ১০ টি এড দেখতে হবে বা সার্ভ করতে হবে । এ থেকে আপনার দু,ধরনের সম্ভাবনা তৈরি হবে . এক- এই আডপেক থেকে ভাল ভাবে আর্ন করতে পারবেন ,দুই- আপনি আপনার ওয়েবসাইটর প্রচারের মাধ্যমে আপনার অন্য সার্ভিস বা বিজনেস গুলোও ভালভাবে রান করাতে পারবেন। তাহলে আপনি প্রথমে ৫০ ডলার দিয়ে একটা এডপেক কিনবেন এবং প্রতদিন আপনি ১০টা করে এড সার্ভ করবেন তার বিনিময়ে ৬০ডলার দিয়ে দেওয়া হবে তবে এই ৬০ ডলারটা প্রত্তেক ১৫ মিনিটে ভাগ করে আপনার একটা রেভিনিউ শেয়ারিং দিয়ে দেওয়া হবে । ৬০ ডলার আসার পর এডপেকটি ক্লোজ হবে ।
রেভিনিউ শেয়ারিং মানে বিক্রয়ের লাভ্যাংশ । আপনার এই ৫০ ডলার থেকে কম্পানি যে পরিমাণ প্রফিট করবে সে প্রফিটের একটা নির্দিষ্ট অংশ আপনি পেতে থাকবেন । সাধারণত তারা প্রতিদিন আপনাকে0.5% করে দি থাকে । অর্থাৎ60 ডলার 0.5% করে দিয়ে 120 দিনে পেকটি ক্লোজ হবে। অনেক কম্পানি আছে যারা 40 দিনে 50দিনে বা 60 দিনে আপনাকে আপনার টোটালটা দিয়ে দেবে। কিন্তু এই 120 দিনে আপনার কাছে মনে হচ্ছে যে , এইটা অনেক স্লোলেভেলের একটা বিজনেস কিন্তু মনে রাখবেন এইখানে আপনি হাইলি বিজনেস করতে পারবেন । এবং অনেক কম্পানি যারা ২% ,৩% দিচ্ছে তাদের থেকেও আপনি ভাল বিজনেস এখানে করতে পারবেন।
যেহেতু এইটা ওয়ার্ল্ডের একটা রেজিস্টার কম্পানি । নন রেজিস্টার কম্পানিগুলো যদি এরকম একটা প্রফিট দিয়ে থাকে তবে রেজিস্টার কম্পানি সে অবশ্যই একটা ভাল প্রফিট আপনাকে দিবে। তবে সে সরাসরি চাক্ষুসে প্রথমে প্রফিট দিবেনা আপনি যখন এখানে ভাল ভাবে ইঙ্গেজমেন্ট হয়ে যাবেন ভাল ভাবে বিজনেস টা শুরু করবেন করবেন সে আপনাকে অনেক ভাল একটা প্রফিট দিবে ।
আপনি যে টাকা টা ইনভেস্ট করবেন ৭২ দিনে আপনার ইনভেসটা ডাবল হয়ে যাবে অর্থাৎ আপনি এক লাখ টাকা ইনভেস্ট করলে দুই লাখ হয়ে যাবে। এই স্টাটিজ টা পেতে হলে আপনি নুন্নতম ১/২ টা এডপ্যাক কিনে আমার সাথে কন্টাক্ট করবেন। আমি আপনাকে মেইলে পাঠিয়ে দিব। আমার পার্সোনাল পাটনার হিসাবে থাকলে আপনি কন্টাক্ট না করলেও আমার মেইল সার্ভিস চালু করা আছে । অটোমেটিক আপনারা এই বিজনেসের সব রকম আপডেট পেতে থাকবেন।

আমরা অলরেডি প্রোগ্রাম টা কিভাবে কাজ করে দেখে নিলাম । এখানে আপনি যতবেশি এডপ্যাক কিনবেন ততোবেশি কোম্পানির শেয়ার পাবেন। আপনি ১% শেয়ারে থাকলে যে প্রফিট পাবেন ২০% শেয়ারে থাকলে তার চেয়ে ২০ গুন বেশি প্রফিট পাবেন এইটাই স্বাভাবিক। অর্থাৎ যতবেসি % ততোবেসি প্রফিট। এখানে পার্সেন্টিজটা নির্ভর করবে আপনার এডপেকের উপর ,এডপেক যতোবেসি হবে % তত বেশি পাবেন। ১০০০ এডপ্যাক হলে এখানে আপনার একটা রেঙ্ক হবে। ১০০০ সম্ভব না হলেও ছোট এমাউন্ত থেকে ও এডপ্যাক গুলো দিয়ে এখানে ভাল একটা ফিউচার তৈরি করার মতো প্লান আছে।

এখানে রেফারেল কমিশন গুলো পুরণ করার জন্য ৫টা টায়ারে আপনি বিজনেস টা করতে পারবেন । আপনি যদি মনে করেন না আমি কোনো রেফারেল কমিশন নিবো না তাহলে আপনি টায়ার ১ এর মধ্যে পড়বেন। টায়ার ১ এ আপনাকে বাৎসরিক বা ছই mase কোনো ধরনের চার্জ দিতে হবে না। এখানে আপনি শুধুমাত্র লেভেল ১ এর রেফারেলদের ইনকামের ৩% কমিশন হিসাবে পাবেন ।
দেখেন একটা প্রফেসনাল সাইটের বৈশিস্ট । প্রথমেই আপনাকে বস্তা বস্তা প্রফিট দিবে না আপনাকে একটা পলিসিতে নিয়ে যেয়ে আপনাকে বস্তা বস্তা প্রফিট দিবে। কারন কম্পানি প্রথমেই যদি হিউজ পরিমাণে প্রফিট দেই সেই কোম্পানির টিকে থাকার সম্ভবনা অনেক স্লো থাকে। বিজনেসটা অনিশিত হয়ে যাই ।


সেকেন্ড টায়ারে আপনাকে ৩০ ডলার বাৎসরিক ফী দিতে হবে এখানে ২টা লেভেল পাবেন। লেভেল ১ থেকে ৪% এবং লেভেল ২ থেকে ১% কমিশন পাবেন। টায়ার ৩ এ বাতসরিক ৮০ ডলার অথবা ছয়মাসের জন্য ৪৫ ডলার দিতে পারবেন।
সেকেন্ড টায়ারে আপনাকে ৩০ ডলার বাৎসরিক ফী দিতে হবে এখানে ২টা লেভেল পাবেন। লেভেল ১ থেকে ৪% এবং লেভেল ২ থেকে ১% কমিশন পাবেন। টায়ার ৩ এ বাতসরিক ৮০ ডলার অথবা ছয়মাসের জন্য ৪৫ ডলার দিতে পারবেন। লেভেল ১ থেকে ৬%,লেভেল 2 থেকে 3%,লেভেল 3 থেকে ১% কমশন পাবেন ।
টায়ার 4 এ বাৎসরিক ১৩০ ডলার অথবা ছইমাসের জন্য 70 ডলার দিতে পারবেন। লেভেল ১ থেকে 7% লেভেল 2 থেকে 3% লেভেল 3 থেকে ১% লেভেল 4 থেকে ১% কমশন পাবেন
টায়ার 5 এ বাতসরিক ১80 ডলার অথবা ছয়মাসের জন্য 95 ডলার দিতে পারেন। লেভেল ১ থেকে 8% লেভেল 2 থেকে 1% লেভেল 3 থেকে ১% লেভেল 4 থেকে ১% কমিশন পাবেন।

এখানে একটা কথা বলে রাখি, আপনি যদি টিম তৈরি করতে না পারেন বা রেফারেল সংগ্রহ না করেন আপনাকে কখনই এই ফী গুলো দিতে হবে না। আবার আপনি রেফারেল সংরহ করলেন কিন্তু আপনি চাইলেন যে শুধু মাত্র লেভেল ১ এর কমিশনটাই নিবেন তাহলেও আপনাকে এই ফী দিতে হবেনা । আপনার ইনকাম করার জন্য, আপনার এডপ্যাক কেনার জন্য বা আপনার ডলার উইড্রো দেয়ার জন্য এই টায়ারের কোনো রেলেশন নেই। আপনি ৫০ ডলা দিয়ে এডপেক কিনবেন ১০ টা করে এড সার্ভ করবেন আপনার বালেন্সে রেভিউনিউ শেয়ার জমা হবে আপনি ঊইড্রো দিয়ে টাকা তুলে নিতে পারবেন। আর যদি আপনি রেফারেল তৈরি করে বিজনেস করতে চান তাহলে আপনাকে বাড়তি হিসাবে এই প্লাটা ইউজ করতে হবে।


এখানে ইলেবারেট(সম্প্রসারিত) একটা প্লান আছে । আপনি যদি আমার ফিউচারনেট ডট ক্লাবের উপর আমার পোষ্ট টা দেখে থাকেন সেখানে ১১ ধরনের বোনাস আছে । এই বোনাস গুলো দেখলেই আপনি বুঝতে পারবেন ফিউচার নেট ইন কর্পোরেশন সাইট টি আসলে কত টা প্রফেসনাল একটা সাইট। ফিউচার নেট ডট ক্লাব একটা বাইনারী সাইট ঐখানে বেশ বড়সড় একটা কেরিয়ার প্লান আছে। আর ফিউচার এডপ্তো একটা রেভিনিউ শেয়ারিং সাইট । একানেও একটা অনেক ভাল কেরিয়ার প্লান আছে । আপনার নিজের যখন ১০০ এডপেক হবে এবং ডিরেক্ট রেফারেল থাকবে ১০ জন এবং ৫ লেভেল পর্যন্ত ৫০০ একটিভ রেফারেল থাকবে তখন আপনাকে বলা হবে লিডার ।
To know more in a short
Join to future adpro
To kmow futurenet,club

Comments

Popular posts from this blog

টাকা ইনভেস্ট না করে Useclix ও neobux থেকে মাসে ৳20,000 এর বেশি ইনকাম করেন

Get free masterCard with $25 sign up bonus!