টাকা ইনভেস্ট না করে Useclix ও neobux থেকে মাসে ৳20,000 এর বেশি ইনকাম করেন


Dolencer/Skylencer এর কারনে বাংলাদেশ এর সবাই মনে করে PTC সাইট মানেই ধোকাবাজি। কিন্ত না, শুধু ধৈর্য্য ধরে আসল সাইট চিনতে পারলে মাসে ৪০০০ হাজার থেকে শুরু করে ২ লক্ষ টাকা পর্যন্ত আয় করা যায়। কিন্ত সমস্যা হল আসল সাইট চেনা। কারণ প্রতিদিন নতুন নতুন সাইট অনলাইনে আসে। ১-১২ মাসের মধ্যে Scam করে চলে যায়। So নতুন সকল সাইট scam ধরে নিয়ে নতুন কোনো সাইটে কাজ করবেন না। যে সব সাইটের বয়স ৫ বছর শুধু সেই সব সাইট হল আসল সাইট। কারন যারা ৫ বছর যাবত কোন প্রকার ঝামেলা ছাড়া payment দিয়ে যাচ্ছে তারা scam হতে পারে না।আর যদি মনে করেন নিজে নিজে Google search করে সাইট বের না করে অভিজ্ঞ কারো সহায়তা নিবেন। সে ক্ষেত্রে আমি ত আছিই :) ।  বেশির ভাগ লোক Google search করে PTC সাইট বের করে কাজ করে। ১ মাস পরে যখন সাইট scam করে তখন বলা শুরু করে সব ptc সাইট ভুয়া। কিন্তু আমার কথা হচ্ছে সব সাইট যদি ভুয়া হত তাহলে ৩০০০ হাজার কোটি টাকার এই Market কিভাবে টিকে আছে?

২০০৩ সালে সর্ব প্রথম PTC সাইট চালু হয় । England এর একজন এটা চা্লুকরে। কিন্তু তখন PTC সাইট জনপ্রিয় হয়নি। ২০০৭ সালে আমেরিকা থেকে Jim Grago – ClixSense Inc (USA) চালু করে। ২০০৮ সালে পর্তুগাল থেকে Fernando Neobux নামক সাইট টি চালু করে। Neobux এর এখন আমেরিকায় অফিস আছে।
নিউবক্স ইউজক্লিক সাইট দুইটা সেম টু সেম । আপনি দুইটাই একসাথে যাবেন। আপনি যদি শুধু এই দুইটা সাইট একই সাথে চালিয়ে যেতে পারেন তাহলে মাসে ২০ হাজার টাকা অনায়াসে ইনকাম করতে পারবেন। এর জন্য আপনাকে দিনে বড়োজোর ১৫ মিনিট সময় ধরে রাখতে হবে।

২০০৯ সালে Germany এর tim kolb চালু করে Bucks247 নামের সাইট টি। ২০০৯ সালে Finland এর Serenity & Saket(indian)নামের দুই জন versity student চালু করে Cashnhits নামের সাইট টি। পরে Serenity & Saket দুই জন বিয়ে করে,যাইহোক ২০০৯ সালে Dimitrios Kornelatos – “Kordim” (Greece থেকে) – Scarletclicks & gptplanet নামে দুইটি সাইট চালু করে। নাম প্রকাশ না করে কেও একজন আমেরিকার থেকে Ayuwage & Innocurrent নামের দুই টি কিছুটা ভিন্ন ধরনের সাইট চালু করে ২০০৯ ও ২০১০ সালে। আরও ১০-২০ টি সাইট আছে। যারা কোন ধরনের ঝামেলা ছাড়া ৫ বছর যাবত payment দিয়ে যাচ্ছে।
Useclix এর প্রায় 1 কোটি Member আছে। বিশ্বাস হচ্ছেনা। না হওয়ারই কথা। একটি Ptc সাইট এর কি ভাবে এত Member থাকতে পারে। বিশ্বাস না হলে alexa Rank এ গিয়ে দেখেন ওদের Rank কত। এর জন্যই আমি প্রথমে বলছিলাম সব PTC সাইট ভুয়া না। প্রতিদিন ওরা 5 লাক্ষ (বাংলাদেশি টাকা হিসাবে) Taka Payment করে। মাসে ১৫০ লাক্ষ টাকা !!!!!
প্রতিদিন এই সাইটে ২৫-৩০ টি অ্যাড থাকে। ৪ টা অ্যাড ০.০১ cent. আর বাকী 0.001 .বা ১ সেন্ট এর ১০ ভাগের ১ ভাগ।(১০০ সেন্ট = ১ ডলার) একটি অ্যাড দেখলে বাংলাদেশী টাকায় ১০ পয়সা পাবেন। ৩০ টা অ্যাড দেখলে বাংলাদেশি টাকায় ৪ টাকার মত পাবেন। এখন ভাবছেন মাত্র ৪ টাকার জন্য কে ক্লিক করতে যাবে। একটু ওয়েট করেন বুঝিয়ে দিচ্ছি। PTC সাইটে এ SIGNUP করলে ওরা আপনার জন্য একটি Personal Referral link দিবে। যে link অন্য কারও সাথে মিলবে না। যে ঐ লিঙ্ক কে ক্লিক করে signup করবে তারা আপনার রেফারাল হয়ে যাবে।
আপনার রেফারাল যদি প্রতিদিন ক্লিক করে তাহলে আপনি ০.০০5 থেকে ০.০১ সেন্ট করে পাবেন। ধরেন আপনার ৫০০ রেফারাল আছে। আর তারা প্রতিদিন ক্লিক করে। 500×2= 1000 cent OR 5$. বা মাসে 150 ডলার। বা মাসে ১২০০০ হাজার টাকা। শুধু মাত্র Useclix থেকে মাসে ১২০০০ টাকা ।

Neobux এর Referral দুই ধরনেরঃ ১) Direct Referral 2) Rented Referral. # Direct Referral : যে রেফারাল আপনার লিঙ্কে ক্লিক করে SIGNUP করবে সেই আপনার Direct Referral. আপনি আপনার লিঙ্ক Facebook/Ptsu/Blog/Website/Ptc Site এ অ্যাড দিয়ে Direct Referral যোগার করতে পারেন। কিন্তু প্রথম দিকে Direct Referral যোগার করা সহজ না। এর জন্যই বলেছি PTC সাইটে সাফল্য পেতে হলে ধৈর্য থাকতে হবে। ৫-৬ মাস ব্যবহার করার পর এমনি বুঝে যাবেন কি ভাবে Direct Referral যোগার করতে হয়। আমার প্রথম ৩-৪ মাসে মাত্র ১ টি Referral ছিল।

Rented Referral : neobux এ আপনি আরেক ধরনের Referral পাবেন। তার নাম Rented Referral বা RR. মানে হল যাদের কোন upline নাই তাদের বিক্রি করে দেয় Neobux. আপনি এক মাস থেকে শুরু করে ২৪০ দিনের জন্য RR কিনতে পারবেন। ইচ্ছা করলে মেয়াদ বাড়িয়ে নিতে পারবেন। ১ মাসের জন্য দিতে হবে ২০ সেন্ট প্রতি RR। বেশি দিনের জন্য কিনলে রেট কম। যদি RR প্রতিদিন কাজ করে তবে 1.20 $ আয় করতে পারবেন ১মাসে Per RR। যদি মনে করেন RR ক্লিক করছে না সেক্ষেত্রে ৭ সেন্ট দিয়ে Recycle করতে পারবেন। মানে ৭ সেন্ট দিয়ে Recycle করলে ঐ Referral পালটিয়ে আরেকটি RR দিয়ে দিবে। নিচের ছবি গুলো দেখেন। তাহলেই বুজতে পারবেন Neobux থেকে কত টাকা আয় করা যায়। আমি ফোরাম থেকে কিছু ছবি দিলাম। আমার কথা বিশ্বাস করার দরকার নাই। আপনি যখন SIGNUP করবেন আপনি নিজেই Forum এ গিয়ে চেক করতে পারবেন আমি সত্যি বলছি কিনা।

ফরমুলা- ১ টাকা ইনভেস্ট না করে কিভাবে ইনকাম করবেন
  • 12 দিন ক্লিক করার পর আপনি 1$ আয় করতে পারবেন।এই 1$ না তুলে(Withdraw না করে) 1$ দিয়ে ৫ টি Rented Referral কিনেবন।
  • 5 টি RR এর কারনে 10 দিনেই আবার 1$ ইনকাম করবেন। ঐ 1$ দিয়ে আবার ৫টি RR কিনবেন।
  • 10 টি RR এর কা্রনে 5 দিনেই আবার 1$ ইনকাম করবেন। ঐ 1$ দিয়ে আবার ৫টি RR কিনবেন।
  • এইভাবে ১মাস RR কিনতে থাকলে যখন 50 টি RR হয়ে যাবে হবে তখন RR কিনা স্টপ করবেন। ২০ দিনে 20$ হয়ে যাবে।
  • এখন 20$ দিয়ে 100 RR কিনুন। এখন 20 দিন পর আবার 30$ জমা হবে আপনার অ্যাকাউন্ট এ।
  • ঐ 30$ দিয়ে আবার 150 RR কিনুন। সুতরাং এখন আপনার টোটাল 500 RR আছে।( এই কিনা কাটি করতে কিন্তু ৩-৪ মাস পার হয়ে গেছে। এখন থেকে এই 500 RR Extend করতে মাসে 100$ লাগবে। যদি সব RR কাজ করে তবে মাসে 200$ ইনকাম করতে পারবেন । মাস শেষে 200$ ইনকাম করতে পারবেন। 100$ দিয়ে 500 RR এর ভাড়া বা Extend করার খরচ। বাকি100$ বা ৮০০০ টাকা মাসে ইনকাম।

  • ১০ মিনিট এর ভিডিও টা দেখে নিন

তাহলে তারাতারি এখানে রেজিষ্টার করে ফেলুন। রেজিষ্টার করতে নিচের বেনারে ক্লিক করুন।


And

Comments

Popular posts from this blog

Get free masterCard with $25 sign up bonus!