Get free masterCard with $25 sign up bonus!






Payoneer হল একটি World Wide Free MasterCard প্রদান কারি প্রতিষ্ঠান। Payoneer এর Prepaid MasterCard এর মাধ্যমে আপনি বিভিন্ন কোম্পানি থেকে Payment Receive করতে পারবেন। যেমনঃ UpWork, Elance, Infolinks ETC। বাংলাদেশ সহ পৃথিবীর ২০০ টির দেশে MasterCard Support করে। বাংলাদেশের যেকোনো ব্যাংকের (MasterCard Supported) ATM থেকে টাকা উত্তোলন করা যায়। আজকে দেখব কিভাবে বাংলাদেশ থেকে Payoneer MasterCard জন্য আবেদন করা যায় ও এর মাধ্যমে Paypal Account Verify করা যায়। এবং Payoneer এর US Payment Service ব্যাবহার করে কিভাবে Paypal এর ডলার Payoneer এর মাস্টার কার্ড এ আনা যায়। আর সাথে থাকছে ২৫ডলার সাইন আপ বোনাস হিসেবে।

Payoneer এর মাধ্যমে আপনি যেসব সুবিধা পাবেনঃ

  • একটি Worldwide গ্রহণযোগ্য ফ্রী মাস্টারকার্ড পাবেন।
  • আমেরিকার একটি Virtual ব্যাংক Account পাবেন।
  • US Payment Service এর মাধ্যমে Paypal, Moneybookers, Google Addsence সহ বিভিন্ন কোম্পানি থেকে Payment গ্রহন করতে পারবেন।
  • Payoneer এর Virtual US Bank Account দিয়ে Paypal Account Verify করতে পারবেন।
  • Payoneer এর Master Card দিয়ে পৃথিবীর যেকোনো দেশের MASTERCARD Supported ATM Booth থেকে আপনার Balance Withdraw করতে পারবেন।
    আপনার যদি আগেই Payoneer এর MASTERCARD থাকে তাহলে নতুন করে আবেদন করার দরকার নাই।
কিভাবে মাস্টার কার্ড এর জন্য apply করবেন নিচের ভিডিওটা দেখেনিন







click here to take your sign up bonus

 প্রথম  100 ডলার এই একাউন্ট এ  লেনদেন  করার পরেই কেবল ২৫ ডলার বোনাস পাবেন। তাই কেউ শুধু ২৫ ডলার বোনাস এর আশায় Payoneer Account খুলবেন না। Payoneer এর মাস্টার কার্ড Activation চার্জ হল ৩০ ডলার এর মত। তাই আপনি যদি Payoneer এর কার্ড ব্যাবহার করেন তাহলে এই ২৫ ডলার দিয়ে অন্তত Payoneer এর Activation চার্জ টা দিতে পারবেন। [খুব বেশি দরকার না হলে মাস্টারকার্ড নেবেন না, কারণ এখান থেকে আপনি বিকাশ বা ডাচবাংলায় কেশআউট  করতে  পারবেন ]


একাউন্ট করতে নিচের ছবিতে ক্লিক করুন 



Comments

Popular posts from this blog

টাকা ইনভেস্ট না করে Useclix ও neobux থেকে মাসে ৳20,000 এর বেশি ইনকাম করেন