ফেসবুকের মত সাইট থেকে ইনকাম করুন মাসে নূন্যতম ৫০০ থেকে ১০০০ ডলার-FutureNet Bangla Tutorial


ফিউচারনেট একটি “টু  ইন ওয়ান” সাইট যেখানে ফেসবুকের মত সোসাল মিডিয়া প্লাটফর্ম থেকে ইনকাম করা যায় আবার ট্রাফিকমনসুনের মত রেভিনিউ শেয়ারিং এর মাধ্যমে ইনকাম করা যায় । ফেসবুকে পোস্ট দেওয়া আর অন্যের পোস্ট লাইক, কমেন্ট করে কোন ইনকাম করা যাই না । কিন্তু Futurenet আপনার এক্টিভিটির জন্য লগিন বোনাস,সোসাল মিডিয়া বোনাস,মাল্টিমিডিয়া বোনাস সহ আরো ৯ রকম বোনাস প্রদান করবে। অর্থাৎ  FutureNet ফেসবুকের মত সাইট যেখানে একই কাজ গুলো করে করে আপনি ইনকাম করতে পারেন এবং সেই সাথে নিশ্চিত ভবিষ্যত ।
এটি পোলান্ডের “পলিশ সারটিফিকেট এ্যাওয়ার্ড” প্রাপ্ত কোম্পানি । যেটি ২০১২ থেকে চালু হয়েছে । এদের নিয়মিত প্রতিবেদন আসতেছে মাল্টি মিডিয়া গুলো তে, টেলিভিশনে । কোম্পানির এটি একটি প্রতিষ্ঠিত বিজনেস । সুতরাং স্কামিং এর চিন্তা মাথা থেকে ঝেড়ে ফেলুন আর নিশ্চিন্তে কাজ শুরু করুন ।

ফিউচারনেট  বাংলা ভিডিও টিউটোরিয়াল 

ফিউচারনেট সম্পর্কে বিস্তারিত জানতে আমাদের  ভিডিও টিউটোরিয়াল দেখুন । কিভাবে একাউন্ট করবেন,ম্যাট্রিক্স চালু করবেন ২য়(সেকেন্ড) টিউটোরিয়ালে  দেওয়া আছে। ( বিস্তারিত )
1-FutureNet এর সব ফিচার বুঝতে ভিডিও টি  দেখুন।




2-FutureNet 10 Dollar Matrix সম্পর্কে  বিস্তারিত জানতে টিউটোরিয়ালটি ভাল করে দেখুন …

 

--------------------------------------------------///////----The End Of Videos---///////-----------------------------------------------

আশাকরি সব ভিডিও গুলো দেখছেন। বিশেষ করে আমাদের বাংলা ভিডিও টিউটোরিয়াল ২ টি দেখেছেন। তার পরও আমি এখানে একটা ওভারভিউ হিসাবে সব তুলে ধরার চেষ্টা করলাম। আশাকরি আপনাদের বুজতে আরো সহজ হবে।
FutureNet এর প্লাটফর্ম  এ আপনি ২ টি বিসনেস করতে পারবেন। সোসাল মিডিয়া  অন্যটি রেভশিয়ার।

1-সোসাল নেটওয়ার্কিং এ (FuturNet.Club)
2-রেভিনিউ শেয়ারিং এ (Future Adpro)

এখানে সোসিয়াল মিডিয়া বিসনেস এর উপর বিস্তারিত ধারণা দিতে চেষ্টা করবো ইনশা আল্লাহ ।

সোসিয়াল নেটওয়ার্কিং এ :

এর আওতায় যে বোনাস গুলো থাকছে তা হলো
১। লগিন বোনাস: শুধু লগিন করলে ৫ সেন্ট পাবেন।
২। সোসাল মিডিয়া বোনাসঃ সোসাল মিডিয়া এক্টিভিটিস করেও আপনি বোনাস নিতে পারেন।
৩। মাল্টিমিডিয়া বোনাসঃ আপনার কাছে থাকা ইমেজ, অডিও, ভিডিওসহ যাবতীয় কিছু আপ্লোড করে ইনকাম করতে পারেন।
৪। সেলস বোনাসঃ আপনি FutureNet এর যেকোন প্রোডাক্ট সেল করে 50% অ্যাফিলিয়েট কমিশন পাবেন।
৫। নিউ পজিশন বোনাসঃ আপনি প্রতিনিয়ত নতুন পজিশনের জন্য বোনাস পাবেন।
৬। এডভারটাইজিং বোনাসঃ মেম্বরশীপ অনুযায়ী আপনি সর্বোচ্চ 100% পর্যন্ত এডভারটাইজিং বোনাস পাবেন।(এইটা হলো -রেভিনিউ শেয়ারিং থেকে আসবে)
৬। ফ্রেন্ডস বোনাসঃ
এইটা সম্পর্কে আপনাকে একটু বিস্তারিত দেখতে হবে । এটা কাজ করে ম্যাট্রিক্স এর সাহায্যে যার মূল কনসেপ্ট হলো –
আপনি আমার রেফারালে ফিউচারনেট এ join করেছেন। আপনার রেফারাল তৈরী করতে আপনারও একটা লিংক থাকবে। এই লিংক এর মাধ্যমে যারা ফিউচারনেট এ রেজিস্টেশন করবে তারা আপনার রেফারাল হবে।

ফ্রেন্ডস বোনাসটা আসবে 3x10 ম্যাট্রিক্স থেকে যেটা আপনার থেকেই চালু হবে। ধরে নিলাম আপনি এই সাইটে জয়েন করেছেন। যেহেতু এটি ফেসবুকের মত সাইট সেহেতু আপনি এখানে লগিন করবেন এবং পোস্ট করবেন, লাইক করবেন, শেয়ার করবেন একদম ফেসবুকের মত। এতে আপনি সামান্য পরিমানে আয় করতে পারবেন। তবে এই আয়টি খুব বেশি পরিমানে হবে না। এখন পর্যন্ত আপনি ফিউচারনেট এর ফ্রি মেম্বর। এই ফ্রি মেম্বর হিসেবে আপনার ইনকামও খুবই সামান্য।

এখন আসি কাজের কথায়। 10 ডলার যেকোন মানুষের কাছে খুব একটা বড় এমাউন্ট না। আপনি এই 10 ডলার বা 800থেকে 850 টাকা দিয়েই এই বিজনেসটা শুরু করতে পারেন।

যেভাবে আপনার  3X10 পাওয়ার ম্যাট্রিক্স টা শুরু হবে-

১। আপনি প্রথমে 10 ডলার দিয়ে আপনার মেম্বারশীপটা আপগ্রেড করবেন।

একাউন্ট করার জন্য এখানে ক্লিক করুন

  10 ডলারে আপগ্রেট করলে নিচের চিত্রের মতো আপনার  একটা পজিশন ওপেন হবে। এর পর আপনার সামনের তিনটি ফাঁকা স্থানে 3 জন 10 ডলারে আপগ্রেট  ফ্রেন্ডস কে বসান। কিভাবে ফ্রেন্ডস কালেক্ট করবেন?  নিচে বিস্তারিত পয়েন্ট টু পয়েন্ট দেওয়া আছে। :)


এইটাই আপনার বিসনেস এর মূল প্লাটফর্ম 

আবার ও বলছি উপরে যে প্লাটফর্ম  টা দেখা যাচ্ছে এইটা 10$ এ আপগ্রেট করার পর পাবেন। আর এই আপগ্রেট করার জন্য আপনাকে ১০$ সরাসরি ইনভেস্ট করতে হবে অথবা এখন থেকেই কালেক্ট করে ইনভেস্ট করতে হবে। প্রয়োজনিও ডলার এদের সোসাইল মিডিয়া থেকে ফ্রি মেম্বার হিসাবে প্রতিদিন কালেক্ট করতে পারবেন । এদের সোসাইল মিডিয়ায় আপনার একটিভিটির জন্য একটিভিটিস বোনাস দেবে। আপনি যদি ইনভেস্ট করতে না চান তো আপনাকে কোনো ইনভেস্ট করা লাগবেনা। লগিন করে পোস্ট,লাইক,কমেন্ট করবেন ,ফ্রেন্ডসদের  ইনভাইট করবেন, তাদের সাথে কমিউনিকেশন রাখবেন । আর এই প্লাটফর্ম চ্যাটিং  সবচেয়ে বেশি একটিভিটিস কাউন্ট করা হয়। তাই বেশি বেশি ফ্রেন্ডসদের সাথে চ্যাটিং করে উভয়ই একটিভিটি রাখুন, ইনকাম করুন। ফ্রেন্ডের  সাথে কমিউনিকেশন রেখে বিজনেসটা বুঝাবেন। এইভাবে আপনি এইখানে এক্টিভ থাকলে daily  প্রায় 20/30 cent(কম-বেশি)এক্টিভিটিস বোনাস পাবেন। 10$ হয়ে গেলে ম্যট্রিক্স চালু করবেন, উপরের প্লাটফর্মটি খুলে যাবে । 

২। এখন এরপর আপনার কাজ হবে রেফারেল বাড়ানো। ফেসবুকের বিভিন্ন টাকা উপার্জন সম্পর্কিত গ্রুপে যেয়ে আপনার রেফারেল লিঙ্কসহ ছোট একটা 5 থেকে 10 বাক্যের একটা পোস্ট করুন। দেখবেন কিছু কিছু রেফারাল আপনার লিংকের মাধ্যমে যোগ দিতে থাকবে ।
এছাড়াও আপনার পার্সোনাল অনেক ফ্রেন্ডস, কলিকস আছে যারা অনলাইনে কাজ অরতে আগ্রহি। আশা করি এমন একটা ট্রাস্টেড কম্পানির এই অপোরচুনেটিতে তারাও আপনার সাথে কাজ করবে ।

 আর আমি আগেও বলেছি এটি  পলান্ডের একটি রেজিস্ট্রেশন কম্পানি এবং পোলান্ডের “পলিশ সারটিফিকেট এ্যাওয়ার্ড” প্রাপ্ত।  আমার বিশ্বাস বিজনেসটা আপনি ভালো ভাবে বুঝলে আপনার ফ্রেন্ডস, কলিকসরাও আপনার থেকে অনেক হেল্প পাবে।

৩। আপনি যদি আমার রেফারাল যোগ দেন, আমার অটো-মেইল সারভিস চালু করা আছে। মাঝে মাঝে আমি কিছু ডিরেকশন মেইল  করবো । যে গুলো আপনি দেখবেন এবং আপনার রেফেরালদেরকেও মেইল করবেন। এতে তারা বিজনেসটি ভাল বুঝবে এবং তাদের একটিভ থাকতে হেল্প করবে ।

৪। এখানে আপনার কাজ হল আপনার ডাইরেক্ট রেফারাল এর মধ্য থেকে যে 3 জন ভালো একটিভ, তাদের কে আপনার ফার্স্ট লেভেলে সিলেক্ট করে দিবেন ।
মনে রাখবেন এই 3 জন আপনার প্রথম লেভেল। আপনার ট্রি এর ভিত্তি। তাই এদের জন্য যদি একটু কষ্ট করতে হয় তো করবেন।

৫। আপনার এই প্রথম লেভেলের ৩ জনেরও কাজ আপনার মত। তারা আবার যদি 3 জন করে রেফারেল করে এবং তাদেরকে 10 ডলার দিয়ে মেম্বরশীপ আপগ্রেড করে তাহলে ২য় লেভেলে আপনার মেম্বর হবে 3X3=9 জন।
         সুতরাং আপনার টিম মেম্বর হবে 3+9=12 জন। টীম মেম্বার আস্তে আস্তে বৃদ্ধি পেতে থাকবে কিন্তু ! কিন্তু আপনার মূল টিম এই 12 জন কে নিয়ে । এই 12 জনকেই সময় দিবেন ভালো কমিউনিকেশন নেটওয়ার্ক  তৈরি করুন(আপনার ট্রি এর সবার সাথে সরাসরি লাইভ চ্যাটিং করতে পারবেন) এবং তাদের তৈরী করার মন মানসিকতা তৈরি করুন। বাকিটা টিম করে দিবে।
৬। এভাবে প্রত্যকেই যদি মাত্র 3 জন রেফারেল 10 ডলারে তাদের রেফারেলদের মেম্বরশীপ আপগ্রেট করাই তাহলে 10 লেভেল পর্যন্ত মোট টিম মেম্বর হবে মোট 88,572 জন। (3X10 matrix) 
আর যদি এরা কমপক্ষে তাদের মেম্বারশিপ 10 ডলারে আপগ্রেড করে তাহলে নূন্যতম $35,493 আপনার একাউন্ট এ এসে যাবে। সুতরাং ভাবতেই পারছেন একবার যদি কষ্ট করে টিমটা তৈরি করে পারেন, তাহলে আপনার অনলাইন ইনকামের একটি রয়াল সেক্টর হয়ে যাবে…।
এইটাতো শুধু আপনার রেফেরালদের মেম্বারশিপ অপগ্রেট থেকে। এখন আপনার মেম্বারশিপ আরো আপগ্রেট করতে হবে।

যে কারণে আপনার  মেম্বারশিপ অপগ্রেট করতে হবে-


এখন আপনার মেম্বারশিপ  আপগ্রেড করতে হবে ম্যাচিং বোনাস বেশি নেওয়ার জন্য। এইটা আসবে আপনার ডাইরেক্ট রেফারাল দের প্রত্যেকের ইনকাম থেকে। তারা তাদের সব রকম বোনাস সহ তাদের ট্রিস থেকে যা ইনকাম করবে তার 10% থেকে 50% পর্যন্ত আপনি ম্যাচিং বোনাস পেতে পারেন। যা সরাসরি আপনার মেম্বারশিপের উপর নির্ভর করছে। আপনার মেম্বারশিপ 10$ হলে 10%, 25$হলে 20% এরকম।

ট্রি যখন এক্সক্লুসিভ(১০০$) এ-
আপনার মেম্বারশিপ আপগ্রেড করবেন এবং ঠিক একইভাবে আপনার ফার্স্ট লেভেল এর ৩ জন রেফারালও তাদের মেম্বারশিম আপগ্রেড করবে। এভাবে আপনার মেম্বার ট্রি এর সবাই যখন তাদের মেম্বারশিপ আপগ্রেড করিয়ে এক্সক্লুসিভ(100$) এ যাবে তখন আপনি ওই ট্রি থেকে টোটাল ইনকাম করবেন-
ভাবতেই অবাক লাগে! আর এটাই বাইনারি বিজনেসের মজা। তবে সমস্যা হল এই বিজনেস থেকে ইনকাম করতে আপনাকে একটু ধৈর্য ধরতে হবে। আর এইটা টিম ভিত্তিক কাজ,আপনি কাজ করছেন না! চিন্তার কারন নাই টিমের সবার কাজে আপনার কাজ টা অটো হয়ে যাবে।

এখন আপনার মনে সন্দেহ হতে পারে কোম্পানি এত দিতে পারবে!! নাকি কিছুদিন পরেই কোম্পানি হাত পা ঘুটিয়ে তাদের ব্যাবসার ইতি টানবে!

তাহলে আসুন আমরামরা এ দের ব্যাবসাটা একটু এনালিজিস করে দেখি,
মনে করেন আপনার ম্যাট্রিক্স এর একদম শেষ লেভেল এ একটা রেফারেল আসলো এবং তার মেম্বারশিপ 10$ এ আপগ্রেড করলো । তাহলে ম্যাট্রিক্স এর নিয়ম অনুযায়ী আপনার আর ওর মাঝে যোগসুত্রকারি আপনি সহ আপনার উপরের ৯ লেভেল এর ৯ জন  10$ ডলার এর 5% অর্থাৎ 0.50$ করে পাবোন । তাহলে –
10$ -10X5%X10=5$
কোম্পানির কাছে আরো 5$ থাকে!!!
এখন থেকেই 5$ কোম্পানির থাকছে আর কোম্পানি তো আমাদের কে মাত্র 3 জন রেফারেল এর জন্য ফ্রেন্ড বোনাস দিচ্ছে তাহলে আমার 80 টা ডাইরেক্ট রেফারেল থাকলেও আমি মাত্র 3 জনের টা পাবো বাকি পুরোটাই কোম্পানির লাভ
সুতরাং বুঝতেই পারছেন কোম্পানি এই ট্রি থেকে কতটা লাভ করে ।

৭ । ম্যাচিং বোনাসঃ
উপরে ম্যাট্রিক্স এর যে ট্রি এর কথা বললাম সেটা ছিল সব রেফারাল দের আপগ্রেডস এর 5% কমিশন । আর ম্যাচিং বোনাসটা আসবে আপনার ডাইরেক্ট রেফারালদের ইনকাম থেকে। অর্থাৎ আপনার পার্সোনাল বিসনেস পাটনাররাও তাদের ট্রিস থেকে যা আই করতে থাকবে তার 10% থেকে 50% মাচিং বোনাস হিসাবে আপনি পাবেন ...
এইটা নির্ভর করবে আপনি কোন মেম্বারশিপ এ আপগ্রেড আছেন এবং আপনার ডাইরেক্ট রেফারাল কত জন আছে । যেমন আপনি যদি ব্যাসিক এ থাকেন তাহলে আপনি ম্যাচিং বোনাস পাবেন 20%।

  । লিডার বোনাস:

লিডারশিপ বোনাস হলো আপনার রেফারাল তার রেফারেল তার রেফারেল তার রেফারাল এভাবে আপনার আন্ডারে যত রেফারাল থাকবে তাদের মোট ইনকাম এর একটা % আপনি পাবেন । কত % পাবেন এইটা নির্ভর করবে আপনার কোয়ালিফিকেশন ও আপনার পার্সোনাল বিসনেস পাটনার এর কোয়ালিফিকেশন এর উপর—
আপনি যদি 1%-4% লিডারশিপ এর জন্য কোয়ালিফায়েড হন তাহলে একেবারেই আপনার বোনাস টা দিয়ে দেবে।
আর যদি 5%-7% এর জন্য কোয়ালিফায়েড হন তাহলে একবারে বোনাস তো দেবেই সাথে মাসিক একটা এমাউন্ট দিতে থাকবে।
বিস্তারিত নিচের ছবিতে
আর যদি আপনি 7% লিডারশিপ এর জন্য কোয়ালিফায়েড হন এবং আপনার একজন পার্সোনাল বিসনেস পাটনারও 7% লিডারশিপ এর জন্য কোয়ালিফায়েড হয় তাহলে কোম্পানির 5% শেয়ার এর পাটনার হয়ে যাবেন



১০। কেরিয়ার প্লানঃ

এইটা কোম্পানির পক্ষ থেকে আপনার জন্য প্রাইজ। যার জন্য আপনাকে আলাদা কিছুই ইনভেস্ট করতে হবে না। আপনি এখানে যা ইনকাম করবেন তার উপর ভিত্তি করে একটা মিডিয়া পয়েন্ট কাউন্ট করা হয়। যেমন আপনি কোম্পানি থেকে যত দলের পাবেন সেই প্রতি ডলার এর জন্য 1 পয়েন্ট একাউন্ট এ জমবে এবং মেম্বারশিপ উপগ্রড করার সময়ও পয়েন্ট পেয়ে থাকেন, আর আপনি এখানে কোনো কিছু সেল করে যে ডলার পাবেন তার প্রতি ডলার এ 2 পয়েন্ট করে একাউন্ট এ জমা হয়।বিস্তারিত নিচের ছবিতে






যে ভাবে টাকা তুলবেন

নেটেলার, পারফেক্ট মানি, বিটকয়েন, ওয়েস্টার্ন ইউনিয়ন , ডেবিট কার্ড, ক্রেডিড কার্ড এ পেমেন্ট।

Chat Conversation Endফিউচার নেট এ 

এক নজরে ফিউচারনেট 

সোসাল নেটওয়ার্কিং এঃ
১। 10 ধরনের বোনাস
[১।লগিন বোনাস ২। সোসাল মিডিয়া বোনাস ৩। মাল্টিমিডিয়া বোনাস ৪। সেলস বোনাস ৫। ফ্রেন্ডস বোনাস
৬। নিউ পজিশন বোনাস ৭। ম্যাচিং বোনাস ৮। এডভারটাইজিং বোনাস ৯। লিডার বোনাস ১০। কেরিয়ার প্লান ]
২। 10 লেভেল পর্যন্ত রেফারেল কমিশন
৩। 5% ওয়াল্ড পুল কমিশন।
৪। নির্দিষ্ট কাজ শেষে রয়ালিটি (আজীবন স্থায়ী আয়) ইনকামের সুবিধা ।
৫। ল্যান্ডিং পেজ, ইমেইল টেম্পলেট, ওয়েবসাইট টেম্পলেট, অটোরেন্ডার, মেইল সার্ভিস।।
৬। গেমস খেলার সুবিধা
৭। নেটেলার, পারফেক্ট মানি, বিটকয়েন, ওয়েস্টার্ন ইউনিয়ন , ডেবিট কার্ড, ক্রেডিড কার্ড এ পেমেন্ট।

কোম্পানির পরিচিতিঃ
২০১২ সালে কোম্পানির অগ্রযাত্রা শুরু হয়।
২০১৪ সালে অনলাইনে তাদের ব্যবসা শুরু করে।
২০১৫ সালে নতুন ডিজাইন নিয়ে তাদের ব্যবসার প্রসার ঘটায়।
২০১৬ সালে FutureAdpro চালু করে।
মেইন অফিসঃ Ul, Ulanska 5, 52-213 Wroclaw, Polland
কর্পোরেট অফিসঃ Trust Company Complex, Ajeltake Road Mahuro, Marshall Islands
পুরস্কারঃ Polish Certified Award
প্রোডাক্টঃ
১। FutureNet Club (ফেসবুকের মত সাইট
২। FutureAdPro (Revenue Sharing Advertising Program)
৩। ল্যান্ডিং পজ সার্ভিস
৪। মমেন্টাম সিস্টেম
৫। ফিউচার ক্লাউড
৬। ব্লগিং সার্ভিস
৭। ভিডিও মেইল
৮। ভিডিও প্রোডাকশন
সার্ভিসঃ
১। ইভেন্ট
২। ওয়েবিনার
৩। মিটিং
৪। নিউজলেটার
৫। গেমস

 একাউন্ট করার জন্য এখানে ক্লিক করুন

Comments

Popular posts from this blog

টাকা ইনভেস্ট না করে Useclix ও neobux থেকে মাসে ৳20,000 এর বেশি ইনকাম করেন

Get free masterCard with $25 sign up bonus!